| |
               

মূল পাতা সারাদেশ জেলা ‘যারা আমাদের নেতাকর্মীদের হত্যা করেছে, তাদের কেউ ছাড় পাবে না’


‘যারা আমাদের নেতাকর্মীদের হত্যা করেছে, তাদের কেউ ছাড় পাবে না’


রহমত নিউজ ডেস্ক     04 January, 2023     06:15 PM    


বাংলাদেশ জাতীয়তাবাদী দল-বিএনপির সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট রুহুল কুদ্দুস তালুকদার দুলু বলেছেন, জুলুমবাজদের বিচার জনতার আদালতে হবে। যারা আমাদের নেতাকর্মীদের অত্যাচার ও নির্বিচারে গুলি করে হত্যা করেছে, হাত ভেঙে দিয়েছে, মাথা ফাটিয়েছে, তাদের কোনো মাফ হবে না। কেউ ছাড় পাবে না। বিএনপি ১০ দফা কর্মসূচি প্রণয়ন করায় দেশের মানুষের মতামতের প্রতিফলন ঘটেছে। অবৈধ ক্ষমতায় এ সরকার রাষ্ট্রের সব অঙ্গকে কলুষিত করেছে ও বিতর্কিত করে ফেলেছে। রাষ্ট্র মেরামত করতে ২৭ দফার রূপরেখা বাস্তবায়নের মধ্য দিয়ে জনগণের প্রত্যাশা পূরণ করতে হবে।

আজ (৪ জানুয়ারি) বুধবার দুপুরে নওগাঁ উকিলপাড়া শিশুপার্কে জেলা বিএনপির আয়োজনে এক আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। সভায় উপস্থিত ছিলেন,জেলা বিএনপির আহ্বায়ক আবু বক্কর সিদ্দিক নান্নুর সভাপতিত্বে সভায় বিএনপির সহ-সাংগঠনিক সম্পাদক ওবায়দুর রহমান (চন্দন), জেলা বিএনপির সদস্য সচিব বায়েজিদ হোসেন, নওগাঁ পৌরসভার মেয়র নজমুল হক সনি, জেলা বিএনপির সাবেক সাধারণ সম্পাদক জাহিদুল ইসলাম ধলু, সাবেক সাংগঠনিক সম্পাদক মামুনুর রহমান রিপন ও শফিউল আজম, জেলা বিএনপির যুগ্ম-আহ্বায়ক শহিদুল ইসলাম ও শেখ রেজাউল ইসলাম প্রমুখ।

পুলিশ সদস্যদের জনগণের পাশে থাকার আহ্বান জানিয়ে রুহুল কুদ্দুস তালুকদার বলেন, দেশের ৯৫ শতাংশ মানুষ এ সরকারের বিরুদ্ধে। আপনারা ভোট দিয়ে আওয়ামী লীগকে অবৈধভাবে ক্ষমতায় বসিয়েছেন। এ সরকারকে সহযোগিতা করবেন না। গত ১৫ বছরে যে সমস্ত পুলিশ সদস্য সততার সঙ্গে কাজ করার জন্য ও আওয়ামী লীগ না করায় চাকরি চলে গেছে। বিএনপি ক্ষমতায় গেলে তাদের চাকরি ফিরিয়ে দেওয়া হবে। এছাড়া ক্ষতিপূরণসহ যোগ্যতা অনুযায়ী তাদের মূল্যায়ন করা হবে।

 


এই এলাকার অন্যান্য সংবাদ দেখতে ক্লিক করুন: রাজশাহী নওগাঁ নওগাঁ সদর